রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৪:৪৬ অপরাহ্ন

ফ্রী অক্সিজেন সেবা দিচ্ছেন জনতার সুমন

ফ্রী অক্সিজেন সেবা দিচ্ছেন জনতার সুমন

 

ঢাকা/সংবাদদাতাঃ

করোনা মহামারীতে সমস্ত বিশ্ব থমকে রয়েছে। কোভিট ১৯ এর ডেল্টা ভ্যারিয়েন্ট এখন বাংলাদেশের প্রতন্ত অঞ্চলের জন জীবনকে বিপন্ন করে দিয়েছে। করোনা এখন বেশি প্রভাব ফেলছে দেশের দক্ষিণ অঞ্চলে। খুলনার ভয়াবহ অবস্থা কারো আজানা নয়। ২৪ ঘন্টা এম্বুলেন্স এর শব্দে মানুষ সংক্রিন্ন।

খুলনার বিভাগের বাগেরহাট জেলার সাথেই বরিশাল বিভাগের পিরোজপুর জেলা। কোভিট এর থাবা থেকে পিরোজপুর জেলা বাঁচতে পারেনি। সারাদেশ জুড়ে অক্সিজেন এর সংকট সকলেরই জানা। পরোজপুরের কাউখালিতে করোনা খুবই ভয়াবহ আবস্থা। এই ভয়াবহ আবস্থাতে অক্সিজেন এর কোন ব্যাবস্থাই নেই বলে চলে। কয়েকজন বৃদ্ধ অক্সিজেন এর আভাবে মারাও যান।

জনমানুষের এই কষ্টে কেঁদে উঠে কাউখালি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমনের মন। তিনি আর বসে থাকতে পারলেন না। তিনি কাউখালি বাসীর জন্য অক্সিজেনের ব্যাবস্থা করলেন।
যেখানে এই মহামারীতে টাকায় মিলছে না অক্সিজেন, সেখানে গরিবের বন্ধু জননেতা মৃদুল আহম্মেদ সুমন ফ্রী অক্সিজেন সার্ভিস দিচ্ছেন।

জনাব মৃদুল আহম্মেদ সুমন বলেন করোনা মহামারী পরিস্থিতে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।আমি পিরোজপুর জেলা পরিষদ এর চেয়ারম্যান পিটোজপুর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব মহিউদ্দিন মহারাজ কে অক্সিজেন এর সংকটের কথা জানাতেই তিনি আমাকে এর ব্যাবস্থা করে দেন। আরো বলেন করোনা কোন মরন ব্যাধি নয় যেটাকে আমরা প্রতিহত করতে পারবো না। আমার সচেতন হলেই মিলবে মুক্তি। তিনি সকলকে মাস্ক পরার অনুরোধ করেন এবং বলেন খুব প্রয়োজন না হলে কেউ যেন বাহিরে না আসি আমরা। যে কোন প্রয়েজনে তার সাথে যোগাযোগ করার জন্য বলেন। তিনি সব সময় জনগণের পাশে আছেন এবং থাকবেন ।

মৃদুল আহম্মেদ সুমন এর সেবা পেয়ে কাউখালি বাসী বেশ খুশি। তারা দীর্ঘায়ু কামনা করেন। আনেক তার সম্পর্কে বলেন তিনি ছাত্রজীবন থেকেই মানুষের জন্য কাজ করতেন। তাকে তাইতো বলা হয় জনতার সুমন। তার এই কাজ সকলকেই অনুপ্রাণিত করেছে।

ফরহাদ হোসেন তালুকদার, স্টাফ রিপোর্টার/ই.না.তা





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.