শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১২:৩৩ অপরাহ্ন

নওগাঁর রানীনগর থানাপুলিশের তৎপরতায় চুরির মালামাল উদ্ধার আটক ৪ চোর

নওগাঁর রানীনগর থানাপুলিশের তৎপরতায় চুরির মালামাল উদ্ধার আটক ৪ চোর

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর রাণীনগর থানা পুলিশের তৎপরতায় সংঘঠিত গ্রামীণ মিডিয়া ইলেকট্রনিক্স শো-রুমের চুরি যাওয়া মালামাল উদ্ধার ও চুরির সাথে জড়িত ৪ জন চোরকে গ্রেফতার করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে চুরির মালামাল উদ্ধার করাসহ ৪ জন চোরকে গ্রেফতার করতে পেড়েছে পুলিশ। বৃহস্পতিবার ২৯ শে জুলাই বেলা ১২ টায় রাণীনগর থানা পুলিশ আয়োজিত থানা প্রঙ্গনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন নওগাঁ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাবিনা ইয়াসমিন।

সংবাদ সম্মেলনে সাবিনা ইয়াসমিন জানান, গত ১১ জুলাই রাতে রাণীনগর সদর বাজারের মহিলা কলেজ গেট এলাকায় গ্রামীণ মিডিয়া ইলেকট্রনিক্স শো-রুমের উপরের টিন কেটে এবং সেলিং কেটে এলইডি টিভি, মোবাইল, ট্যাব, গ্যাসের চুলাসহ প্রায় ২ লক্ষ ৮৭ হাজার ৩৯০ টাকার মালামাল চুরি হয়। এ ঘটনায় গত ২৬ জুলাই একটি মামলা দায়ের করা হয়। এ ঘটনায় নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রসাশন), অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), রাণীনগর থানার অফিসার ইনচার্জ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) দয়ের নির্দেশনা অনুযায়ী একটি টিম গঠন করে মালামাল উদ্ধার ও চোর সনাক্ত পূর্বক গ্রেফতারে মাঠে নামে পুলিশ।

তিনি জানান, বিশ্বস্ত সূত্র অনুযায়ী উপজেলার সদরের পশ্চিম বালুভরা গ্রামের নেফার প্রামানিকের ছেলে রনি আহম্মেদ (২৮) কে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্য মতে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে চুরি হওয়া ৯টি এলইডি টিভি, ১টি ট্যাব ফোন, ১টি গ্যাসের চুলা উদ্ধার করাসহ পশ্চিম বালুভরা গ্রামের বাছের আলীর ছেলে হাফিজুল ইসলাম (৫০) ও মোসলেম উদ্দিনের ছেলে তুষার খান (৩২) এবং বড়গাছা উত্তরপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে সারোয়ার হোসেন (২৩) কে গ্রেফতার করা হয়। এরপর বুধবার গ্রেফতারকৃতদের আদালতে হাজির করলে রনি আহম্মেদ চুরির কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছেন। মামলাটি তদন্তাধীন জানিয়ে সদর সার্কেল বলেন, চুরির সাথে জড়িত আরো অজ্ঞাতনামা চোরদের সনাক্ত ও উদ্ধারকৃত চোরাই মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

সংবাদ সম্মেলনে রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ, ওসি (তদন্ত) তারিকুল ইসলাম, নওগাঁ জেলা পুলিশের বিশেষ শাখার পুলিশ পরিদর্শক (রাণীনগর-আত্রাই জোন) নন্দিতা সরকার, রাণীনগর জোনের ডিআইও দেলোয়ার হোসেন, মামলার তদন্ত কর্মকর্তা এসআই আব্দুল মোমিন সহ রাণীনগর থানার অন্যান্য কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

 

আব্দুল মজিদ মল্লিক/রা.মি





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.