শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৬:৩৭ অপরাহ্ন

রংপুরে কলেজের জমি দখলের চেষ্টা

রংপুরে কলেজের জমি দখলের চেষ্টা

 

রংপুর সংবাদদাতাঃ

রংপুর মহানগরীতে অবস্থিত রংপুর সিটি টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ। কলেজের জমি দখলের চেষ্টা করছে বলে অভিযোগ উঠেছে। তাই প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন কলেজ প্রশাসন।

কলেজ সূত্রে জানা যায়,
মোঃ রজব আলী এবং মোঃ মঞ্জুরুল ইসলাম রংপুর সিটি টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের চলাচলের প্রধান গেটে আজ
(৩ আগস্ট) মঙ্গলবার ভোরে ট্রাক দিয়ে বালি ও মাটি ফেলে কলেজের চলাচলের রাস্তা ও কলেজের কার্যক্রমে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে।

এমতাবস্থায় কলেজের ছাত্র-ছাত্রীদের এ্যাসাইনমেন্ট কার্যক্রমসহ ছাত্র-ছাত্রীদের যাতায়াত বন্ধ হয়েছে এবং ছাত্র-ছাত্রীদের মধ্যে আরও জানা যায়, কলেজের পাশে একটি পুকুর রয়েছে যা ব্যক্তি মালিকানা ও কলেজের জমি যেখানে জোরপূর্বক মাটি ভরাট করা হচ্ছে। এ নিয়ে যুগ্ম জেলা জজ, ১ম আদালত, রংপুর কর্তৃক ১৭-০২-২০২১ তারিখে মামলাটি কলেজের পক্ষে খারিজ হয়ে যায়। যাহার মামলা নং ১১৬/২০২০ এবং আরও একটি মামলা চলমান আছে।

এদিকে মাটি ভরাট করা আইনবহির্ভূত, সেক্ষেত্রে কলেজ প্রশাসন মাননীয় জেলা প্রশাসকসহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

এ ব্যপারে রংপুর সিটি টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ মোঃ আসাদুজ্জামান বলেন, মোঃ রজব আলী এবং মোঃ মঞ্জুরুল ইসলাম কলেজের জমি দখল করার অপচেষ্টা চালাচ্ছে। তারা রাতের আধারে ট্রাকে করে মাটি এনে কলেজের রাস্তায় মাটি রেখে কলেজের চলাচলে বাধা সৃষ্টি করছে। এ ব্যপারে কলেজ কর্তৃপক্ষ থানায় একটি অভিযোগ দায়ের করেছে। এ ব্যাপারে আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

মঞ্জুরুল ইসলাম অভিযোগ মিথ্যা দাবি করে বলেন, আমাদের জমিতে আমরা মাটি ফেলছি। কারো সমস্যা সৃষ্টি করে নয়।

এ বিষয়ে তাজহাট থানার এস আই ওবায়দুল হক বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে কলেজের রাস্তায় মাটি ফেলতে নিষেধ করেছি। যাতে কোন সমস্যার সৃষ্টি না হয়। সেই সঙ্গে কলেজ প্রশাসনকে (ওসি) স্যারের সঙ্গে পরামর্শ করে ব্যবস্থা নিতে বলেছি।

ই.না.তা





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.