শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:৪২ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর উপহারের ঘর এর চাঁদাবাজীর অভিযোগের সত্যতা পেয়েছে পুলিশ

প্রধানমন্ত্রীর উপহারের ঘর এর চাঁদাবাজীর অভিযোগের সত্যতা পেয়েছে পুলিশ

 

পিরোজপুর প্রতিনিধিঃ

পিরোজপুরের ইন্দুরকানী থানার পাড়েরহাট আবাসন প্রকল্পে মুজিব ১০০ শতবর্ষ উপলক্ষে হতদরিদ্রদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ণ প্রকল্পের ঘর বিতরণ নিয়ে চাঁদাবাজীর অভিযোগের সত্যতা পেয়েছে পুলিশ।

এ ঘটনায় গতকাল রাতে ০৫/০৮/২০২১ অভিযান চালিয়ে আবাসন সমবায় সমিতির সাধারণ সম্পাদক
মোঃ আসাদুল হক মাঝিকে গ্রেপ্তার করেছে ইন্দুরকানী থানার পুলিশ। এ বিষয়টি নিশ্চিত করেছেন ইন্দুরকানী থানার ওসি মো: হুমাযূন কবির।

ইন্দুরকানী থানার ওসি মো: হুমাযূন কবির তিনি জানান, আবাসনের ভুক্তভোগীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে আসাদুল মাঝিকে গ্রেপ্তার করা হয় এবং বাকি অভিযুক্তদেরও দ্রুত আইনের আওতায় আনা হবে।

তবে গ্রেপ্তারকৃত আসাদুলের পরিবারের দাবি, চাঁদাবাজীর মূল আসামি ০১নং পাড়েরহাট ইউনিয়ন পরিষদের ০৫ নং ওয়ার্ডের স্থানীয় ইউপি মেম্বর মোঃ মোহসিন হাওলাদারকে আটক না করে ধরে নিয়ে যাওয়া হয়েছে আসাদুল মাঝিকে। সুষ্ঠু বিচারের দাবি আসাদুলের পরিবারের।

উল্লেখ্য, মুজিব ১০০ শতবর্ষ উপলক্ষে হতদরিদ্রদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ণ প্রকল্পের ঘর বিতরণ নিয়ে পিরোজপুরের পাড়েরহাট আবাসনে ১০ থেকে ২০ হাজার টাকা চাঁদাবাজীর অভিযোগ উঠেছে এই শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে প্রতিবেদন প্রচার হলে কঠোর অবস্থান নিয়েছেন স্থানীয় প্রশাসন।

মোঃ রাজু আহমেদ/ই.না.তা





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.