সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন

বওলা ইউনিয়ন টিকা প্রদান কোভিড-১৯ ভ্যাক্সিন কার্যক্রম পরিদর্শন করেন সহকারী কমিশনার

বওলা ইউনিয়ন টিকা প্রদান কোভিড-১৯ ভ্যাক্সিন কার্যক্রম পরিদর্শন করেন সহকারী কমিশনার

 

ফুলপুর সংবাদদাতাঃ

টিকা নিন,সুস্থ থাকুন “মাস্ক পরিধান করুন, স্বাস্হ্য বিধি মেনে চলুন। করোনা ভাইরাস প্রতিরোধে দেশে ব‍্যাপী গ্রাম পর্যায়ে দেওয়া হচ্ছে করোনার টিকা।

আজ ৭ই আগস্ট বওলা ইউনিয়নে শুরু হয়েছে কোভিড-১৯ ভ্যাক্সিন কার্যক্রম। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগীতায় ৭ আগস্ট করোনার টিকা দেওয়া শুরু হয়েছে।
সকাল ৯ টা থেকে বিকেল দুপুর ২ টা পর্যন্ত।করোনা প্রতিরোধে টিকা দান কমিটির উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মীবৃন্দ গ্রাম পর্যায়ে টিকাদানে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের সদস্য,আনসার ও ভিডিপি, গ্রাম পুলিশ, থানা পুলিশ এবং রেজিস্ট্রেশনের জন্য সংশ্লিষ্ট কেন্দ্রের শিক্ষকগণও সহযোগিতা করে টিকা প্রদান হয়েছে বওলা মাধ্যমিক বিদ্যালয়ে ।

টিকা গ্রহণের জন্য বিনামূল্যে রেজিস্ট্রেশন কার্যক্রমে ফুলপুর প্রেসক্লাবের উদ্যোগে দশটি ইউনিয়নে প্রত্যেকটি টিকা কেন্দ্রে দুইজন করে মোট ২০ জন সাংবাদিক প্রতিনিধি স্বেচ্ছাসেবক হিসেবে অংশগ্রহণ করেছে । সার্বিক সহযোগিতায় বওলা ইউনিয়নে দেখা গেছে, স্বেচ্ছায় রক্তদান সংগঠন বালিয়া ব্লাড ব্যাংক, এবং বওলা ইউনিয়ন ” বওলা স্বেচ্ছাসেবক সমাজ সংগঠন ফাউন্ডেশন” স্বেচ্ছায় স্বেচ্ছাকৃত স্বেচ্ছাসেবীদের।

লাইনে দাঁড়িয়ে টিকা নিচ্ছে গ্রামের ভিবিন্ন শ্রেণিপেশীর মানুষ। করোনার ভ্যাকসিন গ্রহণে আগ্রহ বেড়েছে মানুষের ।দীর্ঘ লাইনে দাঁড়িয়ে করোনার ভ্যাকসিন নিচ্ছেন সাধারণ মানুষ । ফুলপুরের বওলা ইউনিয়নের বওলা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে টিকা গ্রহণে নারী পুরুষের আগ্রহী বেশি দেখা গিয়েছে, কেন্দ্রটিতে মানুষের ভিড়ে ভ্যাকসিন গ্রহীতার ভিড় সামলাতে হিমশিম খেতে দেখা গেছে আনসার সদস্য ও স্থানীয় স্বেচ্ছাসেবকদের।

ফুলপুর উপজেলার ১০টি ইউনিয়নের মাঝে দায়িত্ব পালন করবে প্রেসক্লাবের সভাপতি জনাব নাজিম উদ্দিন সাহেব ও সিটিজেন জার্নালিস্ট প্রেসক্লাবের সাধারন সম্পাদক জনাব বিল্লাল হোসেন সহ প্রিন্ট মিডিয়া ইলেকট্রনিক মিডিয়ায়, অনলাইন মিডিয়া সকল সাংবাদিক বৃন্দ।

রবিউল হক বাবু/ই.না.তা





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.