শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৩:২১ অপরাহ্ন

তৃতীয়বারের মতো পুরস্কার পেলেন ইনচার্জ শফিকুল ইসলাম খাঁন

তৃতীয়বারের মতো পুরস্কার পেলেন ইনচার্জ শফিকুল ইসলাম খাঁন

 

সিলেট সংবাদদাতা :

ভারতীয় আমদানি নিষিদ্ধ সাত লক্ষ টাকার পাতার বিড়ি উদ্ধারে এবং নারী ও শিশু নির্যাতন দমনের বিশেষ অবদানে সিলেট জেলা পুলিশ লাইনে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় সিলেট জেলার সুযোগ্য পুলিশ সুপার ফরিদ উদ্দীন পিপিএম এর কাছ থেকে ভালো কাজের স্বীকৃতিস্বরুপ ৩য় বারের মত বিশেষ পুরস্কার পেলেন সিলেটের গোয়াইনঘাট থানাধীন সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ শফিকুল ইসলাম খাঁন।

৮ আগষ্ট রবিবার বেলা সাড়ে ১১টার দিকে সিলেট পুলিশ সুপার কার্যালয়ে মাসিক কল্যাণ সভায় সিলেট পুলিশের অভিভাবক চৌকস সিলেট জেলার মান্যবর পুলিশ সুপার ফরিদ উদ্দিন এই বিশেষ পুরস্কার সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম খানের হাতে তুলে দেন ।

জানা যায়, গোয়ানঘাট থানাধীন সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্র এলাকায় অপরাধ দমন, অপরাধী শনাক্ত, মাদক মামলার আসামী গ্রেফতার, সাজাপ্রাপ্ত পলাতক আসামীদের গ্রেফতার ও সার্বিক আইন শৃঙ্খলা উন্নয়নে, নারী ও শিশু নির্যাতন কারী গ্রেপ্তারে, ভারতীয় নিষিদ্ধ সাত লক্ষ টাকার পাতার বিড়ি উদ্ধারে বিশেষ অবদান রাখায় তিনি তৃতীয়বারের মতো এ পুরস্কার লাভ করেন। তাঁর সততা-নিষ্টা এবং দায়িত্বপালনে খুশি হয়ে পুলিশ সুপার ফরিদ উদ্দিন এ পর্যন্ত তৃতীয়বারের মতো এই পুরুস্কার দেন।
এছাড়াও সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শফিকুল ইসলাম খাঁনের সঙ্গীয় ফোর্সদের কাজের অগ্রগতি জন্য নগদ অর্থ পুরস্কার পেয়েছেন এএসআই (নি:) মেহেরুল ইসলাম, কনস্টেবল সবুজ পাটোয়ারী, কনস্টেবল হাবিবুর রহমান, অনিক দাশ ও জুয়েল দাশ।

এই অর্জনের পিছনে ঊর্ধ্বতন অফিসারদের নিবিড় তদারকিসহ তদন্ত কেন্দ্রের প্রতিটি সদস্যের অক্লান্ত পরিশ্রম, কর্তব্যনিষ্ঠা এবং দায়িত্বের প্রতি তাদের আনুগত্য জড়িয়ে আছে বলে জানান, ইনচার্জ ইন্সপেক্টর শফিকুল ইসলাম খান।

 

সৈয়দ হেলাল আহমদ বাদশা, বিশেষ প্রতিনিধি /ই.না.তা





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.