সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:১৫ পূর্বাহ্ন

দূর্গাপুরে যথাযোগ্য মর্যাদায় ১৫ আগষ্ট পালিত

দূর্গাপুরে যথাযোগ্য মর্যাদায় ১৫ আগষ্ট পালিত

 

রাজশাহী ব্যুরোঃ

রাজশাহী জেলার দূর্গাপুর উপজেলায় যথাযোগ্য মর্যাদায় ১৫ আগষ্ঠ জাতীয় শোক দিবস উদযাপন।

আজ ১৫ আগষ্ঠ স্বাধীন বাংলাদেশের স্থপতি,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস।

যতদিন রবে পদ্মা, মেঘনা,যমুনা ততদিন রবে কীর্তি তোমার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আজকের এই দিনটি গোটা বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে।

আজ জাতীয় শোক দিবসটি যথাযথ মর্যাদায় পালন করে দুর্গাপুর উপজেলা প্রশাসন। উক্ত অনুষ্ঠানে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে প্রামাণ্য চিত্র প্রদর্শন ও আলোচনা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,প্রফেসর ডাঃ মুনসুর রহমান মাননীয় সংসদ সদস্য রাজশাহী -৫। তিনি বলেন,যদি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হতো তাহলে আজ বাংলাদেশ স্বাধীন হত না। বাঙালি জাতি আজ প্রানের ভাষা বাংলা পেত না। আজকের এই দিনে পাক হানাদার বাহিনী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ স্বপরিবারে সকলকে নির্মমভাবে হত্যা করে। বাঙালি জাতি আজ সম্মানের সহিত এই দিনটি জাতীয় শোক দিবস হিসেবে পালন করে।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, মোঃ হাসমত আলী অফিসার্স ইনচার্জ দূর্গাপুর থানা,মো রিয়াজুল ইসলাম চেয়ারম্যান ৪ নং দেলুয়াবাড়ী ইউনিয়ন, মোসাঃ বানেছা বেগম মহিলা ভাইস চেয়ারম্যান, আহাদ আলী সরকার যুবলীগ নেতা সহ অন্যান্য নেত্রীবৃন্দ।

জাতীয় শোক দিবসে মিলাদ মাহফিল শেষে, উপজেলা প্রশাসন চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে অনুষ্ঠান শেষ হয়।

আকবর হোসেন/ই.না.তা





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.