সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:০২ পূর্বাহ্ন

সাভারে মরহুম আতাউল্লা মেম্বার স্মৃতি  ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সাভারে মরহুম আতাউল্লা মেম্বার স্মৃতি  ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সাভার প্রতিনিধিঃ সাভারের বিরুলিয়া মরহুম আতাউল্লা মেম্বার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২০২১ উদ্বোধন করেছেন বিরুলিয়া ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজন। এসময় তিনি করোনাকালে ক্রীড়াঙ্গনের স্থবিরতা কাটাতে এই টুর্নামেন্ট ভূমিকা রাখবে বলে মন্তব্য করেছেন।

শুক্রবার (৩ সেপ্টেম্বর ) বিকালে সাভারের বিরুলিয়ার কাকাবো স্কুল মাঠে এই ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে।

এ সময় সাইদুর রহমান সুজন বলেন, ‘করোনাকালে আমরা যেভাবে স্থবির হয়ে গেছি, এই স্থবিরতা বেশিদিন রাখা যায় না। স্থবিরতা কাটাতে খেলাধুলার কোনো বিকল্প নেই। করোনার জন্য জীবন স্তব্ধ হয়ে থাকতে পারে না। আমাদের সবাইকে করোনা মোকাবেলা যেমন করতে হবে, জীবন ও জীবিকা বাঁচিয়ে রাখতে হবে। একইভাবে জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে যুক্ত খেলাধুলা, সেটাও আমাদের অব্যাহত রাখতে হবে। সেই লক্ষ্য নিয়েই করোনাকালে বিরুলিয়া প্রথম মরহুম আতাউল্লা মেম্বার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের যাত্রা শুরু হল। এটা ক্রীড়াঙ্গনের স্থবিরতা কাটাতে ভূমিকা রাখবে।’

তিনি আরও বলেন, ‘‘সামাজিক যোগাযোগমাধ্যম ও ওয়েবভিত্তিক বিভিন্ন এন্টারটেইনমেন্ট অ্যাপসের আসক্তি থেকে আমাদের তরুণ সমাজকে বের করে আনতে হবে। কিশোর-যুবকদের অবক্ষয়মুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই। ছেলেরা এখন আর মাঠে গিয়ে খেলে না। ছোটবেলায় আমরা মাঠে গিয়ে খেলার জন্য এবং সন্ধ্যার আগে বাসায় না ফেরার জন্য বাবা-মার বকা শুনতাম। আর এখনকার ছেলেদের জোর করে ধরে মাঠে পাঠাতে হয়। আসলে খেলাধুলার কোনো বিকল্প নেই। খেলাধুলার আয়োজন করতে হবে। আয়োজন না থাকলে ছেলেমেয়েরা খেলাধুলা করবে না।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী লীগের  বিরুলিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারন সম্পাদক ফিরুজ আলম, বিরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ মারকাজুল ইসলাম আকঁশ, সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.