সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:৫৭ পূর্বাহ্ন

চারাবাগকে ১-০ গোলে উরিয়ে দিলো চানগাঁও

চারাবাগকে ১-০ গোলে উরিয়ে দিলো চানগাঁও

সাভার প্রতিনিধিঃ সাভারে বিরুলিয়া মরহুম আতাউল্ল্যা মেম্বার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের চলমান খেলায় দর্শকদের উপচে পড়া ভিড় এবং সতঃস্ফুর্ত অংশগ্রহণ নজর কেড়েছে সকলের।

বুধবার(০৮ সেপ্টেম্বর) চানগাঁও স্পোর্টিং ক্লাব এর মুখোমুখি হয় রহমত একাডেমী চারাবাগ। আশুলিয়ার মাঠ কাঁপানো হট ফেভারিট এই দুইদলের খেলা দেখতে মাঠে ভিড় জমায় প্রায় সহস্রাধিক এলাকাবাসী।

সাভারের বিরুলিয়ার কাকাবো এলাকায় ফকির মোহাম্মদ আমানউল্লাহ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে এই খেলার প্রথমার্ধেই ১ গোলে এগিয়ে থাকা চানগাঁওকে আর ফেরাতে পারেনি চারাবাগ।

মরহুম আতাউল্ল্যা মেম্বার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের প্রথম পর্বের আজকের খেলায় ১-০ গোলে জয়লাভ করে চানগাঁও স্পোর্টিং ক্লাব।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিরুলিয়া ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজন।

আজকের খেলার প্রধান রেফারী হিসেবে খেলা পরিচালনা করেন শফিকুল ইসলাম এবং তার সহকারী হিসেবে ছিলেন রেফারি জিন্নাতুল ইসলাম ও রেফারি আরিফ।

মাঠে খেলা দেখছিলেন ষাটোর্দ্ধ কামরুজ্জামান। খেলা দেখার অনুভূতি সম্পর্কে তিনি বলেন, আমরাও ফুটবল খেলছি এই মাঠেই। তখনো দূর দূরান্ত থেকে মানুষ আসত এই মাঠে খেলতে। সেই খেলা দেখতে প্রচুর মানুষের ভিড় হত। ফুটবল বলতে পাগল ছিলাম আমরা। কিন্তু এখনকার মানুষ ফুটবল খেলার চেয়ে বিদেশী খেলা নিয়েই মাতামাতি করে। আজকের খেলায় অনেক দর্শক দেখে আগের দিনের কথা মনে আসছে। শরীরে জোর থাকলে আমি নিজেই মাঠে নামতাম।

চাঁনগাও স্পোর্টিং ক্লাবের মুখপাত্র আনোয়ার মন্ডল আজকের পত্রিকাকে বলেন, আমরা জিততে পারায় অত্যন্ত আনন্দিত। খেলা অত্যন্ত সুন্দর হয়েছে। সমান জনপ্রিয় দুটি দলের খেলা হলে মাঠে বিশৃংখলতা দেখা দেয় কিন্তু আমাদের খেলায় এ ধরণের কোন অবস্থা হয়নি। অত্যন্ত সৌহার্দ্য ও ভ্রাতৃত্বপূর্ণ অবস্থায় আমরা খেলা সমাপ্ত করেছি। এবারে ইনশাআল্লাহ ফাইনালে জয়ী হয়ে কাপ আমরাই নিবো।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.