সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:২৭ পূর্বাহ্ন

আত্রাইয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মহাত্মা গান্ধীর জন্মবার্ষিকী পালন

আত্রাইয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মহাত্মা গান্ধীর জন্মবার্ষিকী পালন

 

স্টাফ রিপোর্টারঃ নওগাঁর আত্রাইয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ভারতের জাতির পিতা মহাত্মা গান্ধীর ১৫২তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে গান্ধীজির ভাস্কর্যের উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসবে উপস্থিত থেকে ভাস্কর্যের উদ্বোধন শেষে কেক কেটে গান্ধীজির জন্মবার্ষিকী উদযাপন কর্মসূচির উদ্বোধন করেন ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটী।
গতকাল শনিবার উদ্বোধন শেষে আত্রাই উপজেলার গান্ধী আশ্রম বঙ্গীয় রিলিফ কমিটির সভাপতি আমিনুল ইসলাম মোল্লার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফজলে রাবী জুয়েলের সঞ্চালনায় এক আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা ওহিদুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মো. ইকতেখারুল ইসলাম, আত্রাই থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক আক্কাছ আলী, সহ-সভাপতি চৌধুরী গোলাম মোস্তফা বাদল, ইউপি চেয়ারম্যান আল্লামা শের-ই বিপ্লব, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহদী মসনদ স্বরুপ, সাধারণ সম্পাদক হুমায়ন কবির সোহাগ, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাডঃ জাকিরুল ইসলাম সান্টু প্রমুখ। অনুষ্ঠানে অতিথিরা বলেন ভারত ও বাংলাদশ একে অপরের অকৃত্রিম বন্ধু। তাই ভারতীয় জাতির পিতা মহাত্মা গান্ধী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি ও আদর্শকে বুকে ধারন, লালন-পালন করে তার স্বপ্নের লাল সবুজের বাংলাদেশ বিনির্মানে কাজ করার আহবান জানানো হয়।

আব্দুল মজিদ মল্লিক//





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.