শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৬:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বপ্নের আলো ফাউন্ডেশন’র আলোচনা সভা ও এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতারণ কুষ্টিয়ায় ট্রাক চাপায় তোয়া খাতুন (১১) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে দেশের অন্যতম নাজির, সাতজন সেরা করদাতা একই পরিবারে ঢাকা জেলা উত্তর সভাপতির বিতর্কিত অডিও ভাইরাল সাতক্ষীরার তালায় ইজিবাইকে গায়ের চাদর জড়িয়ে নিহত ১ গুরুদাসপুরে একই কক্ষে শিক্ষক-ছাত্রী অবস্থানের ঘটনায় পরিস্থিতি উত্তপ্ত : শিক্ষককে শোকজ ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ সভাপতির উক্তি কমিটির মেয়াদ কোন ইস্যু না কাশিপুরে নৌকা প্রার্থী আসাদুজ্জামান মুকুলের নির্বাচনি পথসভা অনুষ্ঠিত কুষ্টিয়া মিরপুর ধুবইল গ্রামে দিনেদুপুরে ব্যাগ ছিনতাই করলো মোটরসাইকেল আরোহী খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে জেলা প্রশাসকের কাছে বিএনপি’র স্মারকলিপি প্রদান
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে একজোট হয়ে কাজ করতে হবে বাণিজ্যমন্ত্রী

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে একজোট হয়ে কাজ করতে হবে বাণিজ্যমন্ত্রী

 

হীমেল মিত্র অপু
স্টাফ রিপোর্টার

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের মনোনীত প্রার্থীর পক্ষে দেশের উন্নয়নের স্বার্থে একজোট হয়ে কাজ করতে হবে।

আজ (১৬ অক্টোবর) শনিবার দুপুরে রংপুরের নব্দীগঞ্জ অপু মুনশি হিমাগার ফাউন্ডেশন মিলনায়তনে জেলা আওয়ামী লীগের আয়োজনে পীরগাছা উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার যে স্বপ্ন দেখেছিলেন সেই সোনার বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। বিশ্বের মানচিত্রে বাংলাদেশ এখন রোল মডেল। তাই এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল যে সিদ্ধান্ত দিয়েছে সেই সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে সবাইকে একযোগে কাজ করতে হবে।

নির্বাচনে মনোনয়ন বঞ্চিতদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, আজও স্বাধিনতা বিরোধী হায়নারা আঘাত করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাই আপনাদের কারো মনে মনোনয়ন নিয়ে দুঃখ কষ্ট থাকতে পারে। কিন্তু দলের এবং দেশের জন্যই আমরা কাজ করি। তাই দেশের স্বার্থে সব ভুলে নৌকার পক্ষে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আর এই থাকাটাই প্রমান করে দেশ ও জনগনের অতন্দ্র প্রহরী আমরা।

উপজেলা সভাপতি তছলিম উদ্দিনের সভাপতিত্বে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক মাজেদ আলী বাবুল, দপ্তর সম্পাদক আমিন আনছারী, পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলনসহ জেলা ও উপজেলার বিভিন্ন স্তরের নেতা কর্মীরা।

সভা শেষে টিপু মুনশি তার প্রয়াত সন্তান অপু মুনশির নামে নির্মাণাধীন অপু মুনশি চ্যারিটেবল ক্যান্সার হাসপাতাল পরিদর্শণ করেন।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.