শুক্রবার, ২৬ নভেম্বর ২০২১, ০৯:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বপ্নের আলো ফাউন্ডেশন’র আলোচনা সভা ও এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতারণ কুষ্টিয়ায় ট্রাক চাপায় তোয়া খাতুন (১১) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে দেশের অন্যতম নাজির, সাতজন সেরা করদাতা একই পরিবারে ঢাকা জেলা উত্তর সভাপতির বিতর্কিত অডিও ভাইরাল সাতক্ষীরার তালায় ইজিবাইকে গায়ের চাদর জড়িয়ে নিহত ১ গুরুদাসপুরে একই কক্ষে শিক্ষক-ছাত্রী অবস্থানের ঘটনায় পরিস্থিতি উত্তপ্ত : শিক্ষককে শোকজ ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ সভাপতির উক্তি কমিটির মেয়াদ কোন ইস্যু না কাশিপুরে নৌকা প্রার্থী আসাদুজ্জামান মুকুলের নির্বাচনি পথসভা অনুষ্ঠিত কুষ্টিয়া মিরপুর ধুবইল গ্রামে দিনেদুপুরে ব্যাগ ছিনতাই করলো মোটরসাইকেল আরোহী খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে জেলা প্রশাসকের কাছে বিএনপি’র স্মারকলিপি প্রদান
সাত্তার মুন্সীর উঠান বৈঠকে জনতার ভিড়

সাত্তার মুন্সীর উঠান বৈঠকে জনতার ভিড়

সাভার প্রতিনিধিঃ আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষ্যে জমে উঠেছে আশুলিয়ার নির্বাচনী পরিবেশ। নির্বাচন উপলক্ষ্যে প্রার্থীরা আগাম প্রচারণা শুরু করেছেন। বিভিন্ন আয়োজনে বা সভায় তারা জানান দিচ্ছেন নিজের উপস্থিতি। আশুলিয়ার ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী মোঃ আঃ সাত্তার মুন্সী নির্বাচন উপলক্ষ্যে উঠান বৈঠকে উপস্থিত হয়েছিলেন।

রবিবার(১৪ নভেম্বর) সন্ধ্যায় আশুলিয়ার দূর্গাপুর এলাকার মুন্সীবাড়ি এলাকায় এ উঠান বৈঠকের আয়োজন করা হয়।

উঠান বৈঠকে প্রায় ১ হাজার মানুষ অংশগ্রহণ করেন। এ সময়ে বক্তারা মেম্বার পদপ্রার্থীর কাছে তাদের দাবি-দাওয়া তুলে ধরেন। এলাকার কি কি উন্নয়ন অতি জরূরী তা নিয়ে বিভিন্ন মতামত দেন তারা।

 

মেম্বার পদপ্রার্থী সাত্তার মুন্সী তার বক্তব্যে বলেন, আমি রাজনীতি করতে আসিনি। আমি দেশকে বদলে দিতে আসিনি। আমি এসেছি আপনাদের হক আদায়ে আপনাদের পাশে থেকে যুদ্ধ করতে। আমার হারানোর কিছু নেই। আমার অনেক চাওয়া পাওয়াও নেই।

সারাদেশের উন্নতি হচ্ছে। বিশ্ব দরবারে বাহ বাহ কুড়াচ্ছে বাংলাদেশ। দেশের মাথাপিছু আয় বৃদ্ধি পাচ্ছে। দেশে শিক্ষার হার বৃদ্ধি পাচ্ছে। আমরা দূর্গাপুর বাসী কেন পিছিয়ে থাকবো? আমরা ২ নং ওয়ার্ড বাসী কেন পিছিয়ে থাকবো? উন্নত রাস্তা, ভালো ড্রেন ব্যবস্থা এগুলো এলাকাবাসী হিসেবে আমাদের হক। অনেক আগে থেকেই এই এলাকায় শিল্প কারখানা স্থাপন হয়েছে। মানুষের জীবন যাত্রার মান অনেক ভালো হয়েছে। তবুও আমরা এই ওয়ার্ড বাসী পিছিয়ে আছি। কেন পিছিয়ে আছি? কারণ আমাদের যোগ্য নেতৃত্ব ছিলনা।

তিনি আরো বলেন, আমাকে সাপোর্ট করার কারণে যদি কারো উপর কোন চাপ আসে আর আমি যদি সেটা শক্ত হাতে প্রতিহত করতে না পারি তাহলে আমি নিজেই নির্বাচন থেকে সরে যাব। আমার জন্য একটা মানুষের এক ফোটা ক্ষতি আমি হতে দেবনা।

শফিউদ্দিন মুন্সীর সভাপতিত্বে এ আয়োজনে উপস্থিত ছিলেন চাঁন মিয়া মন্ডল, দূর্গাপুর মুন্সীবাড়ির আলাউদ্দিন মুন্সী, সোহেল মুন্সী, লেহাজ উদ্দিন মুন্সী, সুলতান মুন্সী, দূর্গাপুরের সাইদুর মন্ডল, কাশেম মন্ডল, আনিছ মন্ডল, আলমাস মন্ডল, নূরাল ব্যাপারী, আমির ব্যাপারী, সায়েদ ব্যাপারী, শ্রীখন্ডিয়া গ্রামের জসিম, রাঙ্গামাটিয়া গ্রামের হানিফ, জওহরছন্দা গ্রামের রহম মন্ডল, ফজলু, করিম প্রমুখ।

উল্লেখ্য, এখনো সাভার উপজেলাধীন আশুলিয়া ইউনিয়নের নির্বাচনের তফসিল এখনো ঘোষণা হয়নি। তার আগেই প্রার্থীরা নিজেদের আগমনী বার্তা প্রকাশ করা শুরু করেছেন।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.