শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৬:২১ অপরাহ্ন

ঢাকা জেলা উত্তর সভাপতির বিতর্কিত অডিও ভাইরাল

ঢাকা জেলা উত্তর সভাপতির বিতর্কিত অডিও ভাইরাল

উপজেলা প্রতিনিধি

বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা জেলা উত্তর শাখার সভাপতি সাইদুল ইসলামের একটি অডিও ভাইরাল হয়েছে। বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগ ও বাংলাদেশ যুবলীগের কোন কমিটির মেয়াদ নেই বলে দাবি করেন এই ছাত্রনেতা।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় ইমন মাতবর নামের একটি আইডি থেকে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলামের বক্তব্যটি ভাইরাল হয়।

বক্তব্যে সাইদুল ইসলামকে বলতে শোনা যায়, মেয়াদ উত্তীর্ণ বলে কোন কথা নাই। সারা বাংলাদেশে আওয়ামীলীগ-যুবলীগ- ছাত্রলীগের কোন কিছুর নির্দিষ্ট মেয়াদ আছে? সবই তো মেয়াদ শেষ। বাংলাদেশ ছাত্রলীগের নিয়ম অনুযায়ী কমিটি হইছে, কমিটি পূর্ণাঙ্গও হইছে। মেয়াদ উত্তীর্ণ তো সবই। মেয়াদ কোন ইস্যু না। সেন্ট্রাল মনে করলে কমিটি হবে।

তিনি বলেন, আমরা দায়িত্ব পাওয়ার পর দেশে জাতীয় নির্বাচন আসে, এরপর কমিটি পূর্ণাঙ্গ হতে না হতেই করোনার প্রকোপ দেখা দেয়। করোনার কারণে দুই বছর আমাদের মূল রাজনৈতিক কোন কার্যক্রম ছিলনা। আমরা শুধু ত্রাণ বিতরণ বা সামাজিক কার্যক্রমের মাঝে সীমাবদ্ধ ছিলাম।

তিনি আরও বলেন, আশুলিয়া নিয়ে আমরা সেন্ট্রাল নেতাদের সাথে কথা বলছি। ধামরাই এ তো নির্বাচন ছিল। নির্বাচন শেষ, আমরা কাজ শুরু করতে যাচ্ছি। আর পাশাপাশি সাভারের ইউনিটগুলো নিয়েও আমরা কাজ করব। আমরা খুব দ্রুতই এই কমিটি দেয়ার চেষ্টা করব।

এমন বিতর্কিত মন্তব্যের ব্যাপারে সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা বলেন, আমি গতকাল রাতে তার বক্তব্যটি শুনেছি। এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেবে বলে মনে করি।

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি এমন বক্তব্য দিতে পারে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সে আওয়ামী লীগ নিয়ে এমন বক্তব্য দিতে পারে না। সে ছাত্রলীগ সম্বন্ধেই এমন বক্তব্য দিতে পারে না। অন্য সংগঠন তো পারেই না।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.