শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৬:৩৮ অপরাহ্ন

আশুলিয়া ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবরের প্রচারণা

আশুলিয়া ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবরের প্রচারণা

সাভার প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সাভারের আশুলিয়ায় ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবরের নির্বাচনী প্রচারণা হিসেবে নির্বাচনীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় দিকে আশুলিয়ার আঁড়াগাও এলাকায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আশুলিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড মেম্বার মোঃ জাকির হোসেন মন্ডল বলেন, প্রার্থী যে ভালো আমরা তাকেই নির্বাচিত করবো। শাহাব উদ্দিন মাদবর উচ্চ শিক্ষিত, বাল্যকাল থেকে শুরু করে গত মেয়াদে চেয়ারম্যান থাকাকালীন সময়ে তার বিরুদ্ধে কোন অভিযোগ নেই। সে কাজও করেছে ভালো। তাহলে কেন আমরা তাকে নির্বাচিত করবোনা?

উপস্থিত সকলে আগামী নির্বাচনেও বর্তমান চেয়ারম্যান শাহাব উদ্দিন মদবরের সাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। সেই সাথে আসন্ন নির্বাচনে বর্তমান চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবরের পক্ষে সবাইকে এক সাথে কাঁদে কাঁদ মিলিয়ে কাজ করার জন্য সকলকে অনুরোধ করেন।

তিনি আরও বলেন, আমি বিগত পাঁচটি বছর আপনাদের সেবা করেছি, বিপদে আপদে সুখে-দুঃখে যে যখন আমাকে ডেকেছেন তার পাশেই দাড়িয়েছি। আমি আপনাদের জন্য সব সময় চেষ্ঠা করেছি সরকারি যে অনুদান বা পরিসেবা গুলো ছিলো আপনাদের পৌছে দিতে, যে কাজ করে না তার কিন্তু ভুল হয় না, যে কাজ করে তারই কিন্তু ভুল থাকে যদি বিগত পাঁচ বছরে আমার কোনো কাজে আপনারা কেউ কষ্ট পেয়ে থাকেন আমাকে ক্ষমা করে দিবেন, সামনে আবারও নির্বাচন চলে এসেছে আপনারা যদি আমাকে সমর্থন করেন, আমার পাশে থাকেন তাহলে আমি নির্বাচিত হতে পারবো, আমাকে যদি আপনারা মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করেন আমি কথা দিচ্ছি আপনাদের সেবক হয়ে থাকবো ইনশাআল্লাহ্।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কামাল উদ্দিন মাদবর,সভাপতিত্ব করেন মোঃ আব্দুল আলীম সিকদার ।

আরো উপস্থিত ছিলেন, আতাউর রহমান মোল্লা, আশুলিয়া ২ নং ওয়ার্ডের মেম্বার জাকির হোসেন মন্ডল, ৪ নং ওয়ার্ড মেম্বার হোসেন আলী মাস্টার,ইয়াকুব আলী, মোঃ জয়নাল,ইসমাইল, রাসের মাদবর,সুরুজ প্রমুখ।

প্রতিনিয়তই আশুলিয়ার ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে উঠান বৈঠক ও জনসংযোগ করে চলেছেন শাহাব উদ্দিন মাদবর । তার প্রতিটি উঠান বৈঠকে হাজারো জনতার উপস্থিতি তার জনপ্রিয়তাকেই জাহির করে।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.