শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৬:৩৮ অপরাহ্ন

দৌলতপুর উপজেলায় নৌকার ভরাডুবি

দৌলতপুর উপজেলায় নৌকার ভরাডুবি

 

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচন উৎসবমুখর পরিবেশে ভোট সম্পন্ন হয়েছে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে।

প্রতিটি ইউনিয়নে আওয়ামীলীগ মনোনিত প্রার্থীর (নৌকা প্রতিক) পাশাপাশি আওয়ামীলীগের বিদ্রোহী ও বিএনপি নেতারা স্বতন্ত্র এবং জাসদ মনোনিত প্রার্থীরা মশাল প্রতিক নিয়ে মোট ৮৯জন চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করেন। ইউপি সদস্য পদে প্রতিদ্বন্দ্বীতা করেন ৬২৪ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে প্রতিদ্বন্দ্বীতা করেন ১৭৪ জন প্রার্থী। মোট ৩ লাখ ৫২ হাজার ৮৮৪জন ভোটার।

এরমধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৭৮ হাজার ৪৭জন এবং নারী ভোটার ১ লাখ ৭৪ হাজার ৮৩৭জন। নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করতে প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছিলো তিনস্তর বিশিষ্ট কঠোর নিরাপত্তা ব্যবস্থা। র‌্যাব পুলিশের পাশাপাশি মোতায়েন ছিলো বিজিবিও। দৌলতপুর উপজেলার ১৪টি ইউনিয়নে সর্বমোট ১৫১টি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।
নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতীকের ৪ জন, আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী ৯ জন ও বিএনপি সমর্থিত ১ জন চেয়ারম্যান নির্বাচিত হন। নির্বাচিতরা হলেন

১. প্রাগপুর ইউনিয়নে আশরাফুল উজ জামান মুকুল সরকার (নৌকা),
২. রামকৃষ্ণপুর ইউনিয়নে সিরাজ মন্ডল (নৌকা),
৩. হোগলবাড়ীয়া ইউনিয়নে সেলিম চৌধুরী (নৌকা),
৪. দৌলতপুর ইউনিয়নে মহিউল ইসলাম মহি (নৌকা), ৫. রিফায়েতপুর ইউনিয়নে আব্দুর রশিদ বাবলু (মটর সাইকেল),
৬. খলিসাকুন্ডি ইউনিয়নে জুলমত হোসেন (ঘোড়া),
৭. পিয়ারপুর ইউনিয়নে সোহেল রানা বুলবুল (চশমা), ৮. ফিলিপনগর ইউনিয়নে নঈম উদ্দিন সেন্টু (চশমা), ৯. আদাবাড়ীয়া ইউনিয়নে আব্দুল বাকি (আনারস), ১০. মরিচা ইউনিয়নে জাহিদুল ইসলাম (আনারস), ১১. চিলমারী ইউনিয়নে ইঞ্জিনিয়ার আব্দুল মান্নান (মটর সাইকেল),
১২. মথুরাপুর ইউনিয়নে আনারুল কবির মিন্টু (আনারস)
১৩. আড়িয়া ইউনিয়নে হেলাল উদ্দিন (মটর সাইকেল),
১৪. বোয়ালিয়া ইউনিয়নে বিএনপি সমর্থিত খোয়াজ হোসেন (অটোরিক্সা)।

আবুল মাজন রনি//





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.