বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৭:৫৪ অপরাহ্ন

৫০তম বিজয় দিবসে রংপুর জেলা যুবলীগের র‍্যালি ও শ্রদ্ধাঞ্জলি

৫০তম বিজয় দিবসে রংপুর জেলা যুবলীগের র‍্যালি ও শ্রদ্ধাঞ্জলি

 

স্টাফ রিপোর্টারঃ

১৯৭১ সালের এই দিনে পৃথিবীর বুকে বাংলাদেশ নামের একটি স্বাধীন রাষ্ট্র ভূমিষ্ট হয়। বাংলাদেশের এই বিজয় ছিনিয়ে আনতে দীর্ঘ নয় মাস পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে রক্তাক্ত যুদ্ধ করেছে এ দেশের দামাল ছেলেরা। এ যুদ্ধ ছিলো অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের জন্য যুদ্ধ, পরাধীনতার বিরুদ্ধে স্বাধীনতার জন্য যুদ্ধ।

স্বাধীনতার ৫০তম সুবর্ণজয়ন্তী উপলক্ষে আজ (১৬ ডিসেম্বর)
বৃহস্পতিবার সকাল ৭.০০ ঘটিকায় বাবু লক্ষীন চন্দ্র দাসের নেতৃত্বে রংপুর জেলা যুবলীগের উদ্যোগে রংপুর আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন , বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ করা হয়।
যুগ্ম আহ্বায়ক,বাবু লক্ষীন চন্দ্র দাসের নেতৃত্বে রংপুর জেলা যুবলীগ আয়োজিত ১১.০০ টার সময় দলীয় কার্যালয় হতে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ রংপুর জেলা শাখা কর্তৃক আয়োজিত বর্ণাঢ্য বিজয় র‍্যালী জেলা যুবলীগের কার্যালয় হতে যাত্রা শুরু করে রংপুর পাবলিক লাইব্রেরী মাঠে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করা হয় এবং র‍্যালি সহকারে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দগণ বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পার্ঘ অর্পণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ। সাবেক ছাত্রনেতা, রংপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক লক্ষীন চন্দ্র দাস।
যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান শাহিন। শেখ শাদি।
রংপুর জেলা যুবলীগের সদস‍্য ডিজেল আহমেদ।
জাহেদুল ইসলাম বাবু,
নওশাদ রাজু।
মুরাদ, রাকিব, সুমন।
যুবনেতা সজীব, ওয়াদুদ আলী, হীমেল মিত্র অপু। সৈকত শাওন, সবুজ।
বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দগণ সহ
বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

হীমেল মিত্র অপু/ই.না.তা





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.