বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৭:৫৪ অপরাহ্ন

রাজারহাটে স্বাধীনতার ৫০তম সুবর্ণ জয়ন্তী পালিত

রাজারহাটে স্বাধীনতার ৫০তম সুবর্ণ জয়ন্তী পালিত

 

স্টাফ রিপোর্টারঃ

কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রশাসনের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী মহান বিজয় দিবস পালিত হয়।
আজ (১৬ ডিসেম্বর) বৃহস্পতিবার বৃহস্পতিবার বিজয়ের ৫০ বছর পূর্তিতে ও মহান বিজয় দিবস উপলক্ষে রাজারহাট উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্বরে জাতীয় পতাকা উত্তোলন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।
রাজারহাট উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পমাল্য অর্পণ করেন রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান, রংপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, রংপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক, রংপুর মহানগর আওয়ামী লীগের সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী ও উপজেলা নির্বাহী অফিসার নুরে তাসনিম।
সকালে মুক্তিযুদ্ধে শাহাদাৎ বরণকারী শহীদদের স্মরণে ১ মিনিট নিরাবতা পালন করা হয়। সকাল ০৮.৩০ঘটিকার সময় উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসন,মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল,রাজারহাট থানা,উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়াও উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ অন্যান্য রাজনৈতিক দল ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে শহীদ মিনারে ফুল দিয়ে বীর শহীদদের প্রতি সম্মান প্রদর্শন করেন।পরে রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে উপজেলার সনামধন্য বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান কুচকাওয়াজ প্রদর্শন ও শিক্ষামূলক বিভিন্ন প্রমাণ্য চিত্র উপস্থাপন করেন।এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ সোহরাওয়ার্দী বাপ্পি,উপজেলা নির্বাহী অফিসার নুরে তাসনিম,এসিল্যান্ড আকলিমা বেগম,রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার,বীর মুক্তিযোদ্ধারা সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ ও রাজারহাট মডেল প্রেসক্লাবের সসদস্যবৃন্দ।
জীবিত মুক্তিযোদ্ধাদের সম্মানার্থে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলের তোরা ও নগদ ৫শ শত করে টাকা দিয়ে তাদের সম্মান জানানো হয়।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুব লীগের আহবায়ক কুমোদ রঞ্জন সরকার,যুগ্ন আহবায়ক সামিউল ইসলাম সহ অনেকেই।

হীমেল মিত্র অপু/ই.না.তা





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.