শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০১:৪৪ পূর্বাহ্ন

আমার পোস্টার ছিড়ে নৌকার পোস্টার লাগানো হচ্ছে

আমার পোস্টার ছিড়ে নৌকার পোস্টার লাগানো হচ্ছে

উপজেলা প্রতিনিধি, সাভার (ঢাকা)

আমি গরিব প্রার্থী, খুব বেশি পোস্টারও করতে পারি নাই। যে কম সংখ্যক পোস্টার করেছিলাম সেগুলোই প্রতিনিয়ত ছিড়ে ফেলা হচ্ছে। এমনকি আমার পোস্টার কেটে এক স্থানে জড়োসড়ো করে রেখে সেই স্থানেই লাগানো হচ্ছে নৌকার পোস্টার। এমন অভিযোগ করেই কথা গুলো বলছিলেন আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের জাতীয় পার্টি মনোনীত চেয়ারম্যান প্রার্থী শ্রমিক নেতা আল-কামরান।

সোমবার (৩ জানুয়ারি) বিকেলে আশুলিয়ার জিরাবো এলাকার নির্বাচনি অফিসে বসে এসব অভিযোগ করেন তিনি। এর আগে দুপুরে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন নরসিংহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় টাঙানো প্রায় ২ শতাধিক পোস্টার অপসারণ করা হয়।

আল-কামরান জানান, আমি আমার কর্মজীবনটা ব্যয় করেছি শ্রমিকদের স্বার্থ সুরক্ষায়। যে কারনে উন্নতিও করতে পারি পাই। শ্রমিক ও স্থানীয়দের আবদারে আমি চেয়ারম্যান প্রার্থী হিসাবে নির্বাচন করছি। আমি গরিব প্রার্থী খুব বেশি পোস্টার ছাপাতেও পারি নি। অল্প সংখ্যক পোস্টার ছাপিয়েছি। সেই পোস্টার গুলোও ছিড়ে পুরো এলাকা পোস্টার শুন্য করেছে। যেখানে আমার পোস্টার ছিল সেই পোস্টার ছিড়ে একই স্থানে নৌকার পোস্টার লাগানো হয়েছে।

তিনি আরও অভিযোগ করে বলেন, প্রথম থেকেই আমার পোস্টার গুলো ছিড়ে ফেলা হচ্ছে। এ ব্যাপারে আমি নির্বাচন কর্মকর্তা বরাবর অভিযোগও দিয়েছি। কিন্তু আমার পোস্টার ছেড়া বন্ধ হয় নি।

এব্যাপারে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কর্মকর্তা নজরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি মিটিং আছেন বলে কল কেটে দেন।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.