শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৩:২২ পূর্বাহ্ন

এর শেষ আমি দেখেই ছাড়বো – আশুলিয়া ইউপি নির্বাচনে কারচুপির অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর

এর শেষ আমি দেখেই ছাড়বো – আশুলিয়া ইউপি নির্বাচনে কারচুপির অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর

সাভার (ঢাকা) প্রতিনিধিঃ

সাভারের আশুলিয়ায় প্রকাশ্যে সিল, কারচুপি ও কেন্দ্র দখলের অভিযোগ এনে পুনঃনির্বাচনের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন আশুলিয়া ইউনিয়নের আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী রাজু আহমেদ। তিনি বলেন, এর শেষ আমি দেখেই ছাড়বো, প্রয়োজনে আমি হাইকোর্ট পর্যন্ত যাবো। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সন্ধ্যা ৭ টায় আশুলিয়ার গৌরীপুর এলাকায় নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই দাবি জানান তিনি।

তিনি বলেন, গতকাল ৫ জানুয়ারি ছিল প্রহসনের নির্বাচন। নৌকার এজেন্টরাই বুথে প্রবেশ করে ভোটারদের ব্যালট ছিনিয়ে নিয়ে সিল মারেন। সিল মারার এই রাজত্বে পুলিশ প্রিসাইডিং অফিসাররাও প্রত্যক্ষভাবে অংশ নেন। ভোট ডাকাতিতে তারাও জড়িত। বিগত ৪ ধাপের নির্বাচনের রেকর্ড ছিল অবাধ ও সুষ্ঠু নির্বাচনের৷ কিন্তু ৫ম ধাপে আশুলিয়া ইউনিয়নে এই রেকর্ড ভেঙে নতুন রেকর্ড সৃষ্টি হয়েছে। এই প্রহসনের নির্বাচনে ভোট ডাকাতি করে নৌকার প্রার্থী শাহাব উদ্দিন মাদবর নির্বাচিত হয়েছেন। যা বিভিন্ন গণমাধ্যম প্রকাশ হয়েছে। আমি এই নির্বাচনের ফলাফল কার্যকর না করে নতুন করে নির্বাচনের দাবি জানাই। যে নির্বাচন হবে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ। আশুলিয়ায় এসে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারও হতাশ হয়েছেন। তিনি তার হতাশার কথা গণমাধ্যমের কাছে বলেছেন।

সংবাদ সম্মেলনে রাজু আহমেদ বলেন, আশুলিয়ার গৌরীপুর মিন্নত আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, দুর্গাপুর নবজাগরণ কেজি স্কুল, ধনঞ্জয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, কান্দাইল জাবালে নুর বিদ্যা নিকেতনসহ বিভিন্ন কেন্দ্রে প্রকাশ্যে সিল মারা হয়েছে। গণমাধ্যমেও এসব কেন্দ্রের সংবাদ প্রকাশ হয়েছে। এই নির্বাচনে প্রধানমন্ত্রীর ভাবমূর্তি নষ্ট হয়েছে। ৪র্থ ধাপে এসে ইউপি নির্বাচন কলংকিত করল শাহাব উদ্দিন। আমি পুনঃনির্বাচনের দাবি জানাই।

তিনি আরও বলেন, ভোট ডাকাতি করে বিজয়ী হয়ে আমাকে বিভিন্নভাবে হুমকি ধামকি দেওয়া হচ্ছে। ৫ জানুয়ারি রাত দেড়টার দিকে বাড়ির সামনে গুন্ডাবাহিনী মহড়া দিয়েছে। তারা আমাকে উচ্চস্বরে ডেকে হুমকি দিয়ে চলে যায়। এই মূহুর্তে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি আমার জীবনের নিরাপত্তা চাই। এসব প্রতিকারে আমি প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করছি।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.