বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬:৪৬ অপরাহ্ন

জেলাভিত্তিক প্রতিযোগিতায় আবারও প্রথম স্থানে মা’হাদ আন-নিবরাসের শিক্ষার্থী

জেলাভিত্তিক প্রতিযোগিতায় আবারও প্রথম স্থানে মা’হাদ আন-নিবরাসের শিক্ষার্থী

 

হুফ্‌ফাজুল কুরআন সংস্থা বাংলাদেশ কক্সবাজার জেলা কর্তৃক আয়োজিত জেলাভিত্তিক হিফ্‌জুল কুরআন প্রতিযোগিতা ২০২২-এর ২০পারা গ্রুপে প্রথম স্থান অধিকার করার সৌভাগ্য অর্জন করেছে কক্সবাজার শহরের সাড়াজাগানো শিক্ষাপ্রতিষ্ঠান মা’হাদ আন-নিবরাসের শিক্ষার্থী হাফেজ হা-মিম মুহাম্মদ এবং একই গ্রুপে ৫ম স্থান অধিকার করেছে মা’হাদেরই শিক্ষার্থী হাফেজ মুশফিকুর রহমান। পাশাপাশি ৩০পারা গ্রুপে বিশেষ পুরস্কারে ভূষিত হয়েছে মা’হাদ আন-নিবরাসের শিক্ষার্থী হাফেজ আবু বকর সিদ্দিক।

মা’হাদ আন-নিবরাসের প্রশাসনিক কর্মকর্তা মাওলানা আনসারুল্লাহ জানান, আমাদের মা’হাদের শিক্ষার্থীরা মা’হাদের প্রতিষ্ঠালগ্ন থেকেই জাতীয় ও আন্তর্জাতিক পরিমণ্ডলে আলোড়ন সৃষ্টি করে আসছে। সেই ধারাবাহিকতায়, আমরা আজও (গতকাল) সাফল্যের প্রমাণ রাখতে পেরেছি।

মা’হাদ আন-নিবরাসের প্রতিষ্ঠাতা ও পরিচালক মাওলানা জিয়াউল হক বলেন, ২০১৮ খ্রিষ্টাব্দে প্রতিষ্ঠালাভের পর থেকেই মা’হাদ আন-নিবরাসের অর্জন ও সাফল্যযাত্রা সুচারুরূপে অব্যাহত রয়েছে এবং তা পুরো দেশব্যাপী ছড়িয়ে পড়েছে। কক্সবাজারের বুকে ইসলামি আধুনিক শিক্ষাব্যবস্থায় আমরা সকল সচেতন অভিভাবকের আদর্শের কেন্দ্র হতে চাই।

মা’হাদ আন-নিবরাসের পরিচালকসহ অন্যান্য শিক্ষকবৃন্দ মা’হাদের সার্বিক সাফল্যের জন্য সকলের নিকট দু’আ কামনা করেছেন।

ই.না.তা





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.